অবশেষে অতীতের ক’র্ম নিয়ে ভূল স্বী’কার করে যা বললেন সা’নি লিওন

ক্যালি’ফোর্নিয়ার ঝা চ’কচকে প’র্ণ ইন্ডাস্ট্রি ছে’ড়ে বলিউডে পা রেখেছেন বেশ কয়েকবছর আগেই। কিন্তু ক্যারিয়ারে এতদিন যা করে এসেছেন সেই বিষয় নিয়ে মনটা খা’রাপ থাকে সানির। তাই বারবার নিজে’র অতীতকে মু’ছে ফে’লতে চান তিনি। বারবার সা’নি লিওনি থেকে ক’রণজিৎ কৌর হতে চান তিনি।

যদিও বলিউডে এসে বেশ কিছু আ’ইটেম ডা’ন্স কিংবা সা’হসী দৃ’শ্যে অভিনয় ছাড়া আর বেশী কিছুই ক’রতে দে’খা যায়নি সানিকে। আর এই বিষয় নিয়েই খুবই ল’জ্জিত বো’ধ ক’রেন তিনি।

সম্প্র’তি এক সা’ক্ষাৎকারে তিনি নিজে’র জীবনের এই জা’র্নি প্রস’ঙ্গে জা’নান, “আমি একটা ব্যা’পারে খুবই নি’শ্চিত যে আজ পর্য’ন্ত যা করেছি সবটাই সামাজিক রী’তিকে অব’জ্ঞা করেই। সমাজে’র কথা না ভেবেই যা করার ক’রেছি আমি।

যার জন্য কোনও সময় কিছু কারণ ছিল আবার কোনও সময় ই’চ্ছা করেই ক’রেছি। কিন্তু ব্য’ক্তিগত জীবনে আমি এরকম নই, তাই আজও নিজে’র কৃ’তকা’র্যের জন্য ল’জ্জা বো’ধ হয়। নিজে’র উপর বি’শ্বা’স রয়ে’ছে, পরিবারের স’মর্থন রয়েছে। এই ব্যা’পারগুলো থেকে একদিন বেড়িয়ে আ’সব আমি।”

তিনি আরও জা’নান, তাকে বারবার পরীক্ষা করা হয় যে কোনও কাজে’র জন্য। এই প্রস’ঙ্গে সা’নি জা’নান, “সকলকে মা’পকাঠিতে ফেলা খুব’ই সহজ। কোনও মানুষ কিছু না করেই যে কা’রোর বিষয়ে কিছু না জে’নেই সহজেই মন্ত’ব্য করে দেয়। অর্ধে’ক মানুষ আমা’র জীবনের জার্নি’টা জা’নেই না, তাও যা খুশি বলে দেয়। কোনও কিছু বিষয়ে ম’ন্তব্য করা খুবই স’হজ। আর ঠিক এই কারণেই আমা’র বা আপনার মতো মানুষেরা নিজেদের জীবনের অতীত বলতে ভ’য় পায়।”

সা’নি আ’পাতত একটি ওয়েব সিরিজে’র কাজ নিয়ে ব্য’স্ত। কিছুদিন আগেই একতা কাপুরের অল্ট বালাজিতে ‘রা’গিণী এম’মএস রি’টার্নস’ অভিনয় ক’রতে দে’খা গিয়েছিল সা’নিকে।

About alamin

Check Also

১৮টি কনসার্ট বাতিল হলেও ভেঙে পড়েননি আঁখি আলমগীর

সংগীতের প্রিয়মুখ তিনি। মিষ্টি করে হাসেন। মিষ্টি সুরে গান করেন। ব্যক্তি মানুষটি আরও চমৎকার। শিল্পীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *