নতুন বছরের প্রথম ধারাবাহিক ‘হিট’

২০২১ সালের প্রথম দিন থেকে’ই শুরু হ’চ্ছে ‘হিট’। নতুন ধারাবাহিক নাটকটির পরিচালক মুহাম্মদ মোস্তফা কা’মাল রাজ জা’নিয়ে’ছেন, নতুন ইংরে’জি বছর উপ’লক্ষে দর্শকদের জন্য তার এই উ’পহার। তিনি আশা কর’ছেন, সব বয়’সীরা এটি উ’পভোগ করবে’ন।

১ জানু’য়া’রি ২০২১ থেকে সপ্তা’হে দুই দি’ন শু’ক্র ও শনিবা’র রাত ৮টা ১৫ মি’নিটে বাংলা’ভিশনে দেখা যা’বে ‘হি’ট’-এর প্র’তিটি পর্ব। এরপর রাত ৯টা থেকে সিনে’মাওয়ালা ই’উটি’উব চ্যা’নেলে না’টক’টি উপ’ভো’গ কর’তে পার’বেন দ’র্শক’রা।

ধারাবা’হিক’টিতে অভি’নয় করে’ছেন এক’ঝাঁ’ক তারকা। অ’ভিনে’তাদের মধ্যে থাকছেন হা’সান মাসুদ (মোতালেব), সাজু খাদেম (রুস্তম), ইশতি’য়াক আহ’মে’দ রুমেল (মোবারক), মুকিত জাকা’রিয়া (কবির), নাজিম’উদ্দিন রাজু

(জামাল), তান’জি’ম হাসান অনিক (বুলবুল), আনোয়ার হোসেন (শহিদ), আনোয়ার হোসেন (মজনু), তারেক (আরিফ), নাজ’মুল হাসান (নাজমুল), হারুন রশীদ (হারুন), আরমান আহমেদ উৎসব (উৎসব)।

অভিনে’ত্রীর তালি’কায় আছেন আশনা হাবিব ভা’বনা (ঝুমকা), সারিকা সাবাহ (বীথি), মনিরা আ’ক্তার মিঠু (দিলশাদ খানম), সেমন্তি শৌমি (ললনা), সুমাইয়া আনজুম মিথিলা (জুলেখা), নীলাঞ্জনা নীল (নিপা), ফাইরুজ তাসনিম (রুনা)।

‘হিট’ হলো মুহাম্মদ মো’স্তফা কামাল রাজ পরি’চালিত ১৩তম ধারাবাহিক। তার সঙ্গে এটি রচনা করে’ছেন মা’রুফ রেহমান। নাট’কটির টা’টেল সং গে’য়েছেন অয়ন চাক’লা’দার। এটি লি’খেছেন জনি হক, সুর ও সংগীত পরিচা’ল’নায় না’ভেদ পারভেজ।

About alamin

Check Also

১৮টি কনসার্ট বাতিল হলেও ভেঙে পড়েননি আঁখি আলমগীর

সংগীতের প্রিয়মুখ তিনি। মিষ্টি করে হাসেন। মিষ্টি সুরে গান করেন। ব্যক্তি মানুষটি আরও চমৎকার। শিল্পীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *